1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৯ অপরাহ্ন
এক নজরে:

ফ্রান্সের পণ্য বয়কটের সমালোচনার কড়া জবাব দিলেন নুসরাত ফারিয়ার

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

ইসলাম ধর্ম ও মহানবী হযরত মুহাম্মদকে (স.) অপমানের প্রতিবাদের উত্তাল পুরো বিশ্বের মুসলিমরা। তার প্রেক্ষাপটে ফরাসি পণ্য বর্জনের ঘোষণা দিয়েছে বেশ কয়েকটি আরব বাণিজ্য সমিতি। বাংলাদেশও সাড়া দিয়েছে সেই ডাকে। বিশ্বের অনেক মুসলিম তারকারাও ফরাসি পণ্য বর্জন করে অন্যদের উৎসাহিত করেছেন।

তার ধারাবাহিকতায় শনিবার (৩১ অক্টোবর) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফরাসি পণ্য বর্জনের আহ্বান জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয়ে নায়িকা নুসরাত ফারিয়া মাজহার। তিনি জানান, তিনি ফরাসি ব্র্যান্ডের একটি দামি ঘড়িও ফেলে দিয়েছেন।

নুসরাত ফারিয়ার এ স্ট্যাটাসের পর অনেক প্রশংসিত হয়েছেন তিনি। আবার অনেক সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। এবার সেই সমালোচনার জবাব দিয়েছেন তিনি।

আগের স্ট্যাটাসের কয়েক ঘণ্টা কয়েক ঘণ্টা পর সমালোচনার জবাব দিয়ে নুসরাত ফারিয়া আরও একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, ‘কেন একটি সহজ বিষয়কে এতটা জটিল করে তুলতে হবে? যদি কারো কথা আমার অনুভূতিতে আঘাত করে তবে কি সেটা জানানোর আমার অধিকার নাই? নাকি অভিনেত্রী বলে আমার কোনো মতামতই থাকতে পারে না?

তিনি আরও লিখেছেন, ‘আমার ধর্ম আমার বিশ্বাস এবং আমার সহ্যসীমার বাইরে চলে যায় এমন কিছু নিয়ে কথা বলার ২০০ ভাগ অধিকার আমার আছে।’

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status