1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন
এক নজরে:

লালমনিরহাটে পুড়িয়ে হত্যার ৩ মামলা

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২৮ বার পড়া হয়েছে

বুড়িমারীতে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে (৫০) পিটিয়ে হত্যার পর পুড়িয়ে দেওয়ার ঘটনার তদন্তে নেমেেছে রংপুরে র‍্যাব-১৩ এর সদস্যরা। শুক্রবার (৩০ অক্টোবর) র‌্যাব-১৩ এর উপপরিচালক মেজর আব্দুল্লাহ আল মুইন হাসান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, লালমনিরহাট জেলা প্রশাসন ও পুলিশের অনুরোধে আমাদের একটি দল র‍্যাব-১৩ এর অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান হাফিজের নেতৃত্বে কাজ করছে।

এ বিষয়ে র‍্যাব-১৩ এর অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান হাফিজ বলেন, ঘটনার পর বৃহস্পতিবার রাতেই আমরা বুড়িমারীতে অবস্থান করছি। আমরা পৃথক পৃথক দলে টহল জোরদার করেছি। প্রযুক্তিগত বিভিন্ন দিক নিয়ে আমরা ছায়া তদন্ত শুরু করেছি। আমরা যা পাচ্ছি, তা পুলিশ ও জেলা প্রশাসনকে অবহিত করছি। তদন্তের মাধ্যমে কারা, কেন এমন একটি ঘটনা সৃষ্টি করলো, এসব কিছু জানার চেষ্টা চলছে।

এদিকে পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ছাই করার ঘটনাকে একটি পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে জুয়েলের শ্যালক মিলন হক তালুকদার বলেন, আমরা দুলা ভাইকে হত্যার বিচার চাই। এ ঘটনায় আমরা মামলা করবো।
তিনি আরও বলেন, আমার ভগ্নিপতি যদি কোনও অপরাধ করে থাকে, তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে দেওয়া যেতো। কিন্তু তা না করে কেন নিষ্ঠুরভাবে পিটিয়ে হত্যা করে লাশ পুড়িয়ে দেওয়া হলো। ঘটনাটি সভ্য সমাজের কোনও মানুষই সমর্থন করে না। তিনি এ ঘটনার ন্যায়বিচার চান।

এদিকে ঘটনার তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে কমিটি গঠন করা হয় বলে জানিয়েছেন জেলা প্রশাসক আবু জাফর।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status