1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন
এক নজরে:

হানিমুন শেষ হতে না হতেই ডিভোর্সের খবর তমা মির্জার

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

তিনদিন আগের ফেসবুক স্ট্যাটাস বলছে স্বামীর সঙ্গে অফুরন্ত প্রে’ম আর ভালোবাসায় দিন পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা। মাত্র কিছুদিন আগেই হানিমুন করে দুবাই থেকে ফিরে এসেছেন তিনি। সেই আইডি থেকেই যখন হুট করে এলো ডিভোর্সের ঘোষণা তা বিশ্বা’স করতে পারেন নি অনেকেই।

হ্যাঁ, অবশেষে সেই তাই হলো। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়নি তমা’র। কে বা কারা তমা ও তার স্বামী হিশাম চিশতীর ফেসবুক আইডি হ্যাক করে দিয়ে দিয়েছেন ভু’য়া স্ট্যাটাস। আর তাতেই মিডিয়াপাড়ায় ছড়িয়ে পরে এ দম্পতির বিচ্ছেদের গুঞ্জন।

শনিবার (৩১ অক্টোবর) তমা মির্জা জানিয়েছেন, তাদের ফেইসবুক আইডি হ্যাক হয়েছে। অ্যাকাউন্ট রিকভা’র করার পর নায়িকা একটি ঘোষণা দেন এ বিষয়ে।

ফেসবুকে তিনি লেখেন, ‘সবাই নিশ্চয় খুব অ’বাক হয়েছেন কাছাকাছি সময়ে আমা’র আর আমা’র হাজব্যান্ডের ফেইসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা! আম’রাও দুজন খুব অ’বাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতিকারী আমা’র অ্যাকাউন্টটি হ্যাক করেছেন!’

তমা দাবি করেন, ‘আমা’র আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়াতে ঝামেলার মাত্রা আরও বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেইসবুক আইডি এখনো ফুললি রিকভা’র। তাই দয়া করে দুয়ে দুয়ে চার মিলাবেন না! যেই কাজটা করেছে সে খুবই ঠাণ্ডা মা’থায় করেছে এবং অবশ্যই আমাদের ভালো চায় না।’

এরপর একসঙ্গে আছেন দাবি করে সবার কাছে দোয়া চেয়েছেন তমা মির্জা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status